বেহিসেবি মন
- আনোয়ার হোসেন - ধূসর মেঘমালা ০৩-০৫-২০২৪

ফুলের মূল্য দিতে জানি নারে বন্ধু
শুধুই অন্ধ হয়ে থাকি সারা রাত্রি ভর
দিবসের সাঙ্গ হলে, ক্লান্ত হয়ে আসে এ মন
উঁকি মারে কত চেনা চেনা সুর।

এ সুর আর ভাল লাগে না
এত মিষ্টি সুর আর মন কাড়ে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।